দাজ্জালের ৩য় মন্দিরঃ মুসলিমদের বিনাশের কারন

ধূলার ঝড়ে ঢেকে যাবে মধ্যপ্রাচ্য, হাজার হাজার মুসলমানদের মৃত্যু ও ইসরায়েল এর ৩ মন্দির তৈরি দাজ্জালের জন্য

https://muhamadqasim.blogspot.com

🔘মোহাম্মদ কাসিম বলেন, ২০১৭ সালের ৭ ই ফেব্রুয়ারি স্বপ্নে আমি দেখি যে,🇮🇱 ইসরায়েল 🇰🇼ফিলিস্তিনের এলাকায় একটি বিশাল বাদামি রঙ্গের বিল্ডিং 🕍 নির্মাণ শুরু করে (দাজ্জালের ৩য় মন্দির)।

যার কারনে 🇰🇼ফিলিস্তিনের মুসলমানেরা রেগে যায় এবং আরব দেশগুলো ও রেগে যায়। কেন 🇮🇱 ইসরায়েল এখানে এই বিল্ডিং নির্মান করছে❓ এটা মুসলমানদের দেশ।🌏বিশ্বের অন্যনান্য মুসলমানেরাও এর বিরুদ্ধে কথা বলছে এবং তারা 🇮🇱 ইসরায়েলের বিরুদ্ধে প্রতিবাদ শুরু করেছে।

 কিন্তু 🇮🇱 ইসরায়েল তা বন্ধ করে না এবং 🕋 মুসলিমরা প্রতিবাদ ছাড়া আর কিছুই করতে পারেনি। যখন আমি এইসব দেখি তখন আমি বলি, এই বিল্ডিংটা কি❓যার কারনে মানুষ এতো বিক্ষোভ করছে। আমি ঐ বিল্ডিংটা দেখার জন্য একটা ✈ প্লেনের মতো উড়ন্ত যন্ত্রে বসি।

 আমি যখন তার নিকট আসি তখন দেখি, 🕋 মুসলিমরা প্রতিবাদ করছে এবং 🇮🇱 ইসরায়েল 🕍 বিল্ডিংটা বানানো প্রায় সম্পন্য করে ফেলেছে। যখন 🕍 বিল্ডিংয়ের ভিতরে লাইট জালানো হয়, তখন 🕋 মুসলমানরা আরো বেশি প্রতিবাদ করে।

 কিন্তু হঠাৎ 🕍বিল্ডিংয়ের ভিত্তির মধ্যে একটি বিশাল 🔥 বিস্ফোরন হয় এবং তার প্রভাব এতো বেশি যে সমস্থ 🕍 বিল্ডিং রাতারাতি পরিবর্তন হয়ে যায়। এই 🔥 বিস্ফোরনের কারনে একটি আতঙ্কজনক ধূলোর ঝড় সৃষ্টি হয় এবং এটি সবত্র ছড়িয়ে পড়ে।

 🕋 মুসলমান এবং তাদের পরিবার এই ধূলোর 🌪 ঝড়ে আক্রান্ত হয় এবং এর কারনে হাজার হাজার মুসলিম পুরুষ, নারী ও শিশু মরতে শুরু করে। ধূলার 🌪ঝড় এতো বিরাট ছিলো যে এর কারনে 🌅 সূর্যের আলো পৃথীবিতে আসতে পারেনা এবং এটি একটি অন্ধকার সন্ধ্যার মতো মনে হয় এবং এই ধূলোর 🌪ঝড়ের কারনে কেই তাদের সাহায্য করতে পারেনা।

 আমি এটি দেখার পর ফিরে আসি কিন্তু এই ঝড় বাড়তেই থাকে। এই ধ্বংস মধ্যেপাচ্যের অনেক দেশে যেমনঃ 🇰🇼সিরিয়া, মিশর, লিবিয়া, সুদান, 🇸🇦সৌদিআরব ও আফ্রীকার দেশগুলোতেও ছড়িয়ে পড়ে। এটা এত ধ্বংস ছড়ায় যে আমি কোন শব্দ দ্বারা এর ব্যাখ্যা করতে পারবো না এবং আমি বলি 🇮🇱 ইসরায়েলের কি হয়েছিলো❓যার কারনে এতো বড় 🌪ধূলোর ঝড় সৃষ্টি করেছিলো। 

 এই বিল্ডিংয়ে কি ছিলো❓ যার কারনে 🇰🇼🇸🇦আরব দেশগুলো এর দ্বারা আক্রান্ত হয় এবং কখন এই ঝড় থামবে❓

⚫স্বপ্ন এখানেই শেষ হয়।




No comments

Theme images by compassandcamera. Powered by Blogger.