(আল্লাহ্‌র নূর এবং ৪টি চাঁদ)



(আল্লাহ্‌র নূর এবং ৪টি চাঁদ)

https://muhamadqasim.blogspot.com

মোহাম্মাদ কাসীম বলেন, ২৪ নভেম্বর ২০১৫, আমি একটি স্বপ্ন দেখেছিলাম।

সেখানে সর্বত্র অন্ধকার ছিল, এবং আকাশও খুব অন্ধকার ছিল, বিশাল মেশিন এবং প্লেন আকাশ জুড়ে উড়তেছিল। এবং তাদের অধীনে তারা সবকিছু নিয়ন্ত্রণ করছিল, লোকদের কোন বিকল্প ছিল না, যদি না তারা তাদের স্বৈরশাসন গ্রহণ করে। এবং আমি আকাশের দিকে তাকিয়েছিলাম চাঁদ অনুসন্ধানের জন্য।

তখন আমি মনে মনে বলতে লাগলাম- "আমি স্বপ্নে দেখেছিলাম, সেখানে সর্বত্র অন্ধকার ছিল এবং আকাশে ৪টি চাঁদও ছিল" ইহার মানে এই যে, এটিই সেই সময় যখন আল্লাহ্‌ আমাকে সাহায্য করবেন। তাই আমি খুব যত্নের সাথে আকাশের দিকে তাকাই এবং ১ম, ২য় ও ৩য় দেখতে পাই। তখন আমি ভাবছিলাম যে এখানে অবশ্যই ৪র্থ চাঁদ থাকা উচিত, তাই আমি পুরো আকাশের দিকে তাকালাম কিন্তু আমি ৪র্থ চাঁদ দেখতে পাইনি।

এতে আমি হতাশ হয়ে আল্লাহ্‌ সুবহানাহু ওয়া তায়ালাকে জিজ্ঞেস করলাম, তোমার সাহায্য কখন আসবে ? এবং সাথে সাথে আমি ঠিক নিজের উপরের আকাশের দিকে তাকাই এবং আমি দেখলাম ৪র্থ চাঁদ। তাই আমি খুব খুশি যে আল্লাহ্‌র প্রতিশ্রুত সময় এসেছে।

তখন আমি একটি উচু বিল্ডিংয়ে আরোহন করি এবং সেখান থেকে লাফ দিই সাথে সাথে আল্লাহ্‌ সুবহানাহু ওয়া তায়ালার দয়ায় আমি বাতাসে দৌড়াতে শুরুকরি । তখন আল্লাহ্‌ সুবহানাহু ওয়া তায়ালার নূর আমার ডান হাতের শাহাদাত আঙ্গুলের উপর হাজির হয় এবং আমি আকাশে চলতে থাকি এবং মেশিনগুলি ধ্বংস করতে থাকি।

মানুষ খুশি হতে শুরু করেছিল যে, অন্তত কেউ একজন চেষ্টা করছে তাদের ধ্বংস করতে। যখন সমস্ত মেশিন এবং প্লেন আল্লাহ্‌র সাহায্য দিয়ে ধ্বংস করা হয় তখন একটি খুব বিশাল মেশিন টাইপ প্লেন শেষে রয়ে যায়, যেটি আমার দিকে প্রচণ্ড বেগে অগ্নি ছুড়তে থাকে, এবং আমিও খুব তাড়াতাড়ি নিজের অবস্থান পরিবর্তন করি এবং তারপর আমি আকাশে আল্লাহ্‌ নূর ছুড়ে ফেলি। এবং সমস্ত আকাশে দ্রুত নূর ছড়িয়ে পরে।

তারপর বিশাল প্লেনটিও আল্লাহ্‌র নূর দ্বারা ধ্বংস হয়েছিল সকল মানুষ মুক্ত হয়ে যায় এবং খুশিতে আত্মহারা হয়ে পরে। এরপর আমি আকাশ হতে ভুমিতে অবতরন করি। এবং লোকেরা আমার কাছে এসেছিলেন এবং বলেছিলেন যে, আপনি একটি আশ্চর্যজনক জিনিস করেছেন।

আমি বললাম, না, বরং আল্লাহ্‌ সুবহানাহু ওয়াতায়ালার সহায়তায় এটি সম্ভব হয়েছে এবং সত্যই আল্লাহ্‌ ওনার বান্দাদের সাহায্য করেন।

পরে লোকেরা আমাকে তাদের বাড়িতে আমন্ত্রণ জানালো এবং আমি বললাম যে এটির প্রয়োজন নেই কিন্তু তারা জোর করে। তখন আমি মজা করে বললাম যে, যদি শুধুমাত্র আমি নিজেকে ক্লোন করতে পারি তবেই আমি সক্ষম হবো প্রত্যেকের বাড়ীতে যেতে।

এটি শুনে তারা হেসেছিলেন এবং বলেছিলেন যে, কোন ব্যাপার না কিন্তু আমরা তোমাকে কখনোই ছেড়ে যাব না।

স্বপ্ন এখানেই শেষ হয়...

No comments

Theme images by compassandcamera. Powered by Blogger.