মসজিদে নববী এবং আল্লাহ যাদের নাম স্বর্ণের কাগজে লিখেছেন



(মসজিদে নববী এবং স্বর্ণের কাগজপত্র)
https://muhamadqasim.blogspot.com

Ⓜমোহাম্মাদ কাসীম বলেন, ২০১৭ সালের ৫ মার্চের একটি স্বপ্নে, আমি নিজেকে মসজিদে নববীতে বসে থাকতে দেখি 

আমার খুবই ভাল ও শান্তিপূর্ণ💖 অনুভব হচ্ছিল। কারণ আমি একটি বিশুদ্ধ💧 মসজিদে আছি, যা মসজিদে নববী। 
এবং তারপর মোহাম্মাদ💕 (সঃ) আসেন ও আমার সামনে বসেন। মোহাম্মাদ💖 (সঃ) এর হাতে ৪টি বড় আকারের স্বর্ণের📝কাগজপত্র ছিল। 

মোহাম্মাদ💖 (সঃ) অত্যন্ত খুশীর সাথে বললেন- কাসীম, আবারো আমার জাতীর কাছে আমার এই বার্তা পৌঁছে দাও, “তোমাদের মধ্যে যে তোমাকে সমর্থন করবে, সে এমনই একটি ব্যক্তি, যে আমাকে সমর্থন করে। এবং সে অবশ্যই বিচার🔔 দিবসে আমার সাথে থাকবে।” 

এবং কাসীম, এই বার্তাটিও পৌঁছে দাও তাদের কাছে, সেই সকল লোক যারা তোমার সাথে আছে- তাদের এই চিন্তা করা উচিৎ নয় যে, এই কাজ ভাল👍 কাজ হিসেবে লিখা🖋 হচ্ছে কি না এবং তাদের এই চিন্তা করা উচিৎ নয় যে, কোন ব্যাপারে কী কাজ ও এটার কোন মানে হল। 

এমন কি যদি কেউ খুবই ছোট একটি কাজ করে, আল্লাহ্‌ অবশ্যই এটা নষ্ট করে দিবেন না এবং আল্লাহ্‌ সেই কাজকে অনেক গুণ✎ লিখেছেন। তারা যে কাজ করছে এটা কোন সাধারণ💪 কাজ নয় এবং তাদের এটা মনে করা উচিৎ নয় যে, আমি তাদের নাম ও তাদের কাজ জানিনা। 

এই নামগুলো আল্লাহ্‌💘 এইসব কাগজপত্রে লিখেছেন। আমি তাদের নাম পড়ি এবং তারা যে কাজই করে, আল্লাহ্‌ আমাকে তা অবগত করান। তাই তাদের চিন্তা করা উচিৎ নয়বিচার দিবসে তারা আমার সাথে থাকবেএবং এই স্বর্ণের 📝কাগজপত্র আল্লাহ্‌ আমাকে দিয়েছেন। 

আমি তাদেরকে আমার সাথে মজুত রাখছি এবং এই স্বর্ণের 📝কাগজে তাদের নামও লিখা থাকবে, যারা কঠিন📂🕝 সময়ে তোমার সাথে থাকবে। কাসীম, আমার সত্য ইসলাম 💖💖আল্লাহ্‌র সাহায্যে সারা পৃথিবীতে ছড়িয়ে পড়বে। নিশ্চিত কর যে, তুমি আমার এই বার্তা সব লোকদেরকে পৌঁছে দিবে। 

আমি মোহাম্মাদ💖 (সঃ) কে কিছুই বলিনি এবং মোহাম্মাদ💖 (সঃ) তিনিই বলেছেন। আমি এই স্বর্ণের 📝কাগজে নামগুলো পড়তে চেয়েছিলাম, কিন্তু মোহাম্মাদ💖 (সঃ) সামনে ছিলেনআমি আমার শরীরের কোন অংশ সড়াতে সাহস করতে পারিনি এবং আমি সেখানে নিরব বসে ছিলাম ও নড়াচড়া করিনি। 

⏺স্বপ্ন এখানেই শেষ হয়।

No comments

Theme images by compassandcamera. Powered by Blogger.