মোহাম্মাদ কাসীম ও নবী মোহাম্মাদ (সঃ) বনাম সব মন্দ - একটি পবিত্র স্বপ্ন


(ইসলামের হারানো ভবন পুনরুদ্ধার)
https://muhamadqasim.blogspot.com
  
মোহাম্মাদ কাসীম বলেন, ১৩ আগস্ট, ২০১৫ এ আমি এই স্বপ্ন দেখেছিলাম 

এই স্বপ্নে আমরা অন্ধকারে ভরা একটা ছোট জায়গায় বসবাস🏠 করছিলাম আমাদের প্রধান ইসলামী 🕌ভবন মন্দ💀বাহিনী দ্বারা দখল করা হয়েছিল 

তারপর নবী মোহাম্মাদ💖 (সঃ) আমাদের কাছে আল্লাহ্‌র💟 করুণা দ্বারা প্রেরিত হন মোহাম্মাদ💖 (সঃ) কে দেখে আমি ও আমার সঙ্গীরা সবাই খুব খুশি হয়ে উঠেছিলাম। কারণ আমরা জানতাম যে আমরা আবার একত্র হয়ে পুনরায় ইসলামী🕌 ভবন পুনরুদ্ধার করব। 

রসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আমাকে বললেন যে, কাসীম সব মুসলিম নেতার কাছে যাও এবং আমার সম্পর্কে বলো যে মোহাম্মাদ💖 (সঃ) আমাদের কাছে ফিরে এসেছেন তার ইসলামী🕌 ভবনটি মন্দ💀বাহিনী থেকে মুক্ত করে তা পুনর্নির্মাণ🔨করতে 

আমি বললাম, হ্যাঁ, আমি এখন যাব এবং তাদের কাছে আপনার বার্তা💬 পৌঁছে দেব 

নবী মোহাম্মাদ💖 (সঃ) আমাকে বলেন যে, আমি তোমার জন্য অপেক্ষা করবকিন্তু যখন আমি মুসলিম নেতাদের কাছে গিয়েছিলাম এবং নবী মোহাম্মাদ💖 (সঃ) এর বার্তা জানিয়েছিলাম, তারা শেষ পর্যন্ত আমাকে বিশ্বাস করেনি এবং তারপর আমি বললাম আপনারা কি নবী মোহাম্মাদ💖 (সঃ) কে একমাত্র আপনাদের কথার দ্বারা ভালবাসেন?

যে কেউ তার জিহ্বা👅 দিয়ে শক্তিশালী জিনিস বলতে পারে আপনাদের ভালবাসা প্রদর্শন করা উচিত আপনাদের সমস্ত কাজের দ্বারা নবী মোহাম্মাদ💖 (সঃ) প্রতি এবং শুধুমাত্র আপনাদের কথার দ্বারা নয়।

 তারপর তারা আমাকে বলেন যে, কাসীম আমাদের সময় নষ্ট করো না। আমরা জানি কি সঠিক এবং কি ভুল এবং আমরা যাই করি না কেন, আমরা ইসলামের সেবায় এটি করছি। 

তারপর আমি সিদ্ধান্ত নেই ফিরে যেতে। 
আমার পথে, আমি শক্তিশালী কালো🐎 ঘোড়া খুঁজে পেয়েছিলাম তাই আমি তাদের আমার সাথে নিয়েছিলাম। 

আমি ফিরে আসার পরে, আমি সম্পূর্ণ গল্প নবী মোহাম্মাদ💖 (সঃ) কে বললাম। এবং আমি উনাকে বলেছিলাম যে, আমি একা আপনার ইসলামের🕌 ভবন মুক্ত করার জন্য যাচ্ছি। 

তারপর নবী মোহাম্মাদ💖 (সঃ) বলেন, অপেক্ষা করো আমি তোমার সাথে যাব। আমি তারপর বললাম, ঠিক আছে, আমার একটি খুব শক্তিশালী🐎ঘোড়া আছে আপনার জন্য, আপনাকে এটা চালাতে হবে।

 নবী মোহাম্মাদ💖 (সঃ) অন্যান্য মানুষদের বললেন, আমাদের জন্য এখানে অপেক্ষা করতে। তারপর আমরা ঐ জায়গায় গিয়েছিলাম যেখানে প্রধান🕌 ভবন ছিল। 

 আমরা এই ভবন ব্যাবহার করতাম বসবাসের জন্য, মন্দ বাহিনী 💀আগে (illuminati) এই ভবন ধরে ছিল। তারা সেখানে মুসলমানদের হত্যা করেছিল এবং ইসলামও ধ্বংস💣 করছিল। 

আমি এবং নবী মোহাম্মাদ💖 (সঃ) যুদ্ধ শুরু করলাম কিন্তু তাদের পরিমাণ এবং ক্ষমতা খুব বেশী ছিলতারপর আমি দেখেছিলাম যে, কিছু বাহিনী নিজেদেরকে মুসলিম বাহিনী হিসেবে ছদ্মবেশে ছিল কিন্তু তারা মুসলমান ছিল না এবং তারা ইসলামের জন্য আরও ক্ষতির💣 কারণ হচ্ছিল। 

 আমি তখন নবী মোহাম্মাদ💖 (সঃ) কে বলেছিলাম যে এই বাহিনী খুব বেশী আপনি এখানে বসেন এবং বিশ্রাম নেন এবং প্রশংসা মহিমান্বিত আল্লাহ্‌র💟 সহায়তায় আমি এই বাহিনীর সাথে একা যুদ্ধ করবো। 

তারপর আমি আল্লাহ্‌র💟 নূর💥 দিয়ে এই বাহিনীর সাথে যুদ্ধ শুরু করেছিলাম এবং নবী মোহাম্মাদ💖 (সঃ) আল্লাহ্‌কে💟 অনুরোধ করতে শুরু করেন যে, কাসীমকে সাহায্য করো, এবং তারপর সব বাহিনী ধ্বংস করা হয় এবং শুধুমাত্র যারা শান্তি ভালবাসেন তারা ছাড়া কোন মুনাফিক💀বাহিনী আল্লাহ্‌💟 সুবহানাহু ওয়া তায়ালার নূরের💥 সামনে দাঁড়াতে পারেনি। 

আমরা আবার ইসলামী 🕌বিল্ডিং ফিরে পেয়েছিলাম কিন্তু ভবন🕌 যে দৃঢ়ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল। 

নবী মোহাম্মাদ💖 (সঃ) বলেছিলেন যে আমাদের এখন এই ভবনটি পুনর্নির্মাণ🔨 করা দরকারএবং হযরত মোহাম্মাদ (সঃ) খুব উত্তেজিত হন। তারপর নবী মোহাম্মাদ💖 (সঃ) আমাকে বলেন যে, কাসীম এখানে থাকো, যখন আমি অন্য মুসলিমকে বলতে যাচ্ছি। তারপর নবী মোহাম্মাদ💖 (সঃ) অন্যান্য মুসলমানদের বলেছিলেন যে, আমরা আমাদের জায়গা ফিরে পেয়েছি এবং সবার সেখানে যাওয়া উচিত, কাসীম সেখানে আছে এবং ইসলামের পুনর্নির্মাণে🔨 আপনাদের ভূমিকা পালন করে
  
✋স্বপ্ন এখানেই শেষ হয়।

No comments

Theme images by compassandcamera. Powered by Blogger.