মধ্যপ্রাচ্যের দেশগুলোতে ধ্বংস

মধ্যপ্রাচ্যের দেশগুলোতে ধ্বংসঃ


মোহাম্মাদ কাসীম বলেন, এই স্বপ্ন আমি ৭ জুলাই ২০১৭ এ দেখেছিলাম,

এই স্বপ্নে আমি একটি বড় ভবনের ভিতরে ছিলাম, কেউ আমার কাছে এসেছিল এবং বলল যে, এই ভবন থেকে বেড়িয়ে যাওয়া আমার জন্য ভাল হবে কারন, কিছু বাহিনী আমাদের ভবনে আক্রমণ করছে, কিন্তু আমি থাকলাম আমার কাজ অসমাপ্ত ছিল। সেই বাহিনীরা ইতোমধ্যেই ব্যাপক ধ্বংস ছড়িয়ে ছিল। কিন্তু আমি তখনও অনুভব করতে পারিনি যে ভবনটা ঝুঁকিতে ছিল।

ঐ দুষ্ট-বাহিনীরা জানত যে, এই ভবনে এমন একজন লোক বসবাস করে যে, ভবিষ্যতে সব দুষ্ট-বাহিনীকে পরাজিত করবে। তাই তারা ভবনটিকে সম্পূর্ণভাবে ধ্বংস করার পরিকল্পনা করেছিল যাতে সেই ভবনে যত মানুষ বাস করে সবাই মারা পরে। কিছু সময় পর, ঐ বাহিনী ধরে নিয়েছিল যে বিল্ডিং সম্পূর্ণরূপে ধ্বংস করা হয়েছিল তাই তারা চলে গিয়েছিল। এবং আমি আমার কাজ শেষ করলাম, যখন আমি গিয়েছিলাম তারপর বিল্ডিং একটি বড় পরিমাণে ধ্বংস হয়, এবং আমি বলেছি যে এই ভবনটি গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, এবং এমনকি আমি এটা সম্পর্কে জানতাম না, আমি এই বাহিনীর অনুসন্ধানে গিয়েছিলাম? আমি তাদের পদাঙ্ক অনুসরণ করে এগিয়ে গিয়েছিলাম, যখন আমি কিছু দূরত্ব ভ্রমণ করলাম, তারপর আমি ফিরে তাকিয়ে দেখি আমি কত দূরত্ব অবতীর্ণ করেছিলাম। এবং প্রায় আনুমানিক আমার জন্য কত দূরত্ব বাকি আছে ঐ বাহিনীর কাছে পৌঁছাতে। তারপর আমি একটু দূরে তাকালাম এবং দেখলাম কিছু বিল্ডিং একটার পর আরেকটা, হঠাৎ সেখানে প্রথম বিল্ডিংয়ের মধ্যে বিরাট বিস্ফোরণ হল। এবং বাতাসে শক্তিশালী চাপের প্রভাব সৃষ্টি হল। প্রচুর বায়ুর চাপে সর্বত্র ধ্বংসপ্রাপ্ত, যেগুলো আমাকে মাটির উপর ফেলে দিল। এবং আমি আমার কান বন্ধ করলাম শব্দের প্রভাব আসার পূর্বে কিন্তু তখনও আমি সত্যি উচ্চতর শব্দ শুনলাম। আমি বললাম যে, কী প্রকার বোমা হয় এইটা যে ইহা এমন প্রভাব তৈরি করে যদিও আমি অনেক দূরে? তারপর একটি আলোড়ন শুরু হল এবং পরবর্তী বিল্ডিং এর মধ্যে বিস্ফোরণ হল এবং এর প্রভাব পূর্বের থেকে বেশি ছিল, আমি বললাম যে, আল্লাহ্‌ এর দয়া আছে, কারা এইগুলো আতঙ্কজনক বিরাট প্রভাব ঘটাচ্ছে? প্রচুর মানুষ মারা গিয়েছিল এবং সেখানে সর্বত্র চিৎকারের শব্দ ছিল এবং সেই লোকগুলো যারা সংরক্ষিত ছিল তারা এখানে সেখানে দৌড়াচ্ছিল এবং তারা নিজেদের দৌড়ানো দেখতেছিল। আমি বললাম যে, এরা হয় ঐ লোকগুলো যারা আমার স্বপ্নের মধ্যে আমাকে সাহায্য করতে বলেছিল। আমি একটা নৌকার মাধ্যমে তাদেরকে নিরাপদ জায়গায় পাঠালাম। তারপর তৃতীয় বিস্ফোরণ ঘটেছে যা ছিল পূর্বের দুইটার থেকেও অনেক বেশি তীব্র এবং প্রভাব ও ছিল অনেক বেশি যে সেই সময় আমি মাটির উপর ফ্লাট হয়ে পরলাম এবং আমার কান বন্ধ হয়ে গেল এবং কিছুক্ষনের জন্য আমি কিছুই শুনতে পারছিলাম না। এবং আমি কষ্ট সহকারে নিজেকে পুনঃরুদ্ধার করলাম এবং যখন আমি আমার জ্ঞানে ফিরে আসলাম এবং চারিদিকে তাকালাম তারপর দেখলাম অনেক মৃত দেহ অনেক লোকের যা আমাকে ঘিরে রেখেছিল। কারন এর প্রভাব ছিল অনেক বেশি এবং বায়ু বহন করছিল ঐ সব মৃত দেহগুলোকে সব জায়গায় এবং সেখানে সর্বত্র রক্ত ছিল। চরম বিশৃঙ্খলা ছড়িয়ে পরেছিল সবদিকে এবং বেঁচে যাওয়া লোকগুলো দৌড়াচ্ছিল যেন বিচারের দিন আসছে এবং আমি বললাম যে আমি এই অবস্থায় তাদের সাহায্য করতে পারবনা তাই এইটাই ভাল যে বড় কোন ঘটনা ঘটার আগেই এখান থেকে চলে যাওয়া, আমি দৌড় দিলাম সেখান থেকে এবং একটা জায়গায় একজন লোক আমায় ছুরি দিয়ে আক্রমণ করল এবং সে ছিল পেশাদারি এবং আমি বললাম যে সে নিশ্চিত সেই দুষ্ট বাহিনী থেকে আসছে। আমি সামান্য আঘাত পেলাম কিন্তু আল্লাহ্‌ তাঁর দয়ায় তাকে পরাজিত করলেন এবং আমি চলে গেলাম উঁচু নিরাপদ জায়গায়, দেখি কেমন ধ্বংস হয়েছিল এবং কারা করেছিল এবং আমরা কিভাবে তাদের মোকাবেলা করতে পারি? যখন আমি তাকালাম তারপর ধ্বংসের বিস্তার আমার কল্পনাকে অতিক্রম করেছে এবং ইহা বিস্তার রাখছে। আমি বললাম যে এই ধ্বংস মেরামত করতে একমাত্র আল্লাহ্‌ পারেন তাঁর বিশেষ দয়া এবং সাহায্য দ্বারা। 
 
স্বপ্ন শেষ হয়...

No comments

Theme images by compassandcamera. Powered by Blogger.