"কাসিম সত্যবাদী" সেনাপ্রধানকে নবীজি সঃ

পাকিস্থানের সেনাপ্রধানকে মোহাম্মাদ সঃ এর সাক্ষ্য প্রদানঃ

https://muhamadqasim.blogspot.com

মোহাম্মাদ কাসীম বলেন, ২০১৬ সালের ২৮ সেপ্টেম্বরের স্বপ্নে আমি দেখি যে,

পাকিস্তান এবং তার সেনাবাহিনী অনেক অসুবিধার মধ্যে পরে যায় এবং সেনাপ্রধান অনেক চেষ্টা করেছিলেন পাকিস্তান ও তার সেনাবাহিনীকে এই অসুবিধা থেকে বের করে আনার জন্য। যেন পাকিস্তানে সুখ এবং শান্তি বিরাজ করে।

যাইহোক, ওনার এই প্রচেষ্টা কার্যকর হচ্ছিল না এবং পরিকল্পনা অনুযায়ী চলছিল না। পাকিস্তানের সম্পদ এবং তার সেনাবাহিনীও কমে যাচ্ছিল। এই কারণে সেনাপ্রধান মুশকিলে পরে যান। এসব দেখে আমি চিন্তিত হয়ে পরি।

তারপর আল্লাহ্‌ তার আরশে আসেন এবং বলেন- কাসীম, পাকিস্তানের সেনাপ্রধানকে আমার এই আদেশ প্রদান কর যে, “পাকিস্তান এবং তার সেনাবাহিনী অবশ্যই এই অবস্থায় থাকবে, যতক্ষণ পর্যন্ত না তারা তোমার স্বপ্নের প্রতি সতর্ক মনোযোগ দেয় এবং যতক্ষণ পর্যন্ত না তারা তোমার স্বপ্নগুলোকে বিশ্বাস করে। কাসীম, আমিই শ্রেষ্ঠ পরিকল্পক এবং আমি অবশ্যই তোমার সাফল্যের জন্য একটি পরিকল্পনা করব।”

আল্লাহ্‌ আমাকে এই স্বপ্নে আরো দেখিয়েছেন যে, যখন সেনাপ্রধান আমার স্বপ্ন সম্পর্কে জানবে এবং এটা শুনবে, মোহাম্মাদ (সঃ) তাকে সাক্ষী দিবেন যে, “কাসীম তার স্বপ্ন সম্পর্কে কাউকে মিথ্যা বলছে না, তার স্বপ্নগুলো সত্য এবং তা আল্লাহ্‌ হতে। এই ঘটনাবলীই ঘটবে যেমনটা আল্লাহ্‌ কাসীমকে তার স্বপ্নেগুলোতে দেখিয়েছেন।”

আল্লাহ্‌ আমাকে স্বপ্নের মাধ্যমে যা দেখিয়েছেন সেগুলো, যখন আমি পাকিস্তানের সেনাপ্রধানকে বলব, তিনি তা অনুযায়ী পরিকল্পনা করবেন ইসলাম এবং পাকিস্তানকে রক্ষার জন্য। আল্লাহ্‌ তার সাহায্য দ্বারা সেই পরিকল্পনাগুলোকে সফল করবেন। তারপর আমরা আল্লাহ্‌র সাহায্যে ইসলামকে এবং পাকিস্তানকে রক্ষা করবো।

ইসলাম ও পাকিস্তানকে রক্ষা করার পরিকল্পনাগুলোও আল্লাহ্‌ আমাকে আমার স্বপ্নের মধ্যে দেখিয়েছেন।

স্বপ্ন শেষ হয়...

No comments

Theme images by compassandcamera. Powered by Blogger.