মোহাম্মাদ কাসীমের স্বপ্নগুলো যে সত্য তার প্রথম নিদর্শন কি?


মোহাম্মাদ কাসীমের স্বপ্নের প্রথম নিদর্শন- তারা পাকিস্তানকে “তোরা বোরা” বা ভেঙ্গে ফেলার করার চেষ্টা করবে

https://muhamadqasim.blogspot.com


মোহাম্মাদ কাসীম বলেন, ৬ জুন, ২০১৭ তারিখের স্বপ্নে আমি নিজেকে একটা বড় বিল্ডিংয়ের হল রুমে দেখেছি।

আমি আমার স্বপ্নগুলো কিছু জনগণকে বলতেছিলাম যে, ভবিষ্যতে এই ধরনের ঘটনাই ঘটবে এবং একটি খুব খারাপ সময় মুসলমানদের উপর আসবে, এমনকি সেখানে ইসলামকে সম্পূর্ণভাবে শেষ করে দেওয়ার প্রচেষ্টাও করা হবে। কিন্তু আল্লাহ্‌ মুসলিমদের সাহায্য করবেন এবং ইসলাম সারা পৃথিবীতে বিস্তার লাভ করবে। তারপর একজন ব্যক্তি আমাকে জিজ্ঞাসা করল যে- কাসীম, আপনার স্বপ্নগুলো কখন সত্যি হবে ? আমি তখন চুপ হয়ে গেলাম এবং চিন্তা করলাম যে, একমাত্র আল্লাহ্‌ জানেন কখন এই স্বপ্নগুলো সত্য হবে। আপাতত আমি শুধুমাত্র অগ্রহণীয় আনুমান করতে পারি।

অন্য ব্যক্তি বলল যে, আপনার স্বপ্নগুলো যে সত্যি হবে তার নিদর্শন কী ? আমরা কিভাবে আপনাকে বিশ্বাস করতে পারি ? কোন ঘটনা ঘটবে আমাদেরকে বলুন যা প্রমাণ করে যে, আপনার স্বপ্নগুলো সত্য হতে যাচ্ছে। এভাবে তারা আমাকে নানান ধরনের প্রশ্ন করল। এবং আমার বলার মত কিছুই ছিল না, তাই আমি সেখান থেকে হাঁটতে শুরু করলাম।

তারপর একজন ব্যক্তি যে আমার স্বপ্নগুলোকে বিশ্বাস করত সে বলল যে, তার স্বপ্নগুলো সত্য। আমি এই বিষয়ে আরও গবেষণা করব এবং কখন এই স্বপ্নগুলো সত্য হবে এটি আমি খুঁজে বের করার চেষ্টা করব এবং অচিরেই যে ঘটনাবলী ঘটবে। তারপর তিনি চলে যান এবং রুমের মত কিছু লাইব্রেরিতে প্রবেশ করেন। সেখানে একটা বই ছিল এবং তার মধ্যে একটা কাগজ ছিল। তিনি কাগজটা খুললেন এবং তার উপরে কিছু লিখা ছিল। বলতেছিলেন, কাসীমের স্বপ্নের প্রথম নিদর্শন হল- তারা পাকিস্তানকে “তোরা বোরা” হিসাবে তৈরি করার চেষ্টা করবে।

স্বপ্ন শেষ হয়...

No comments

Theme images by compassandcamera. Powered by Blogger.